বৃষ্টি উপেক্ষা করে যুবলীগ নেতা অহিদুর রহমানের জানাজায় হাজারো মানুষের ঢল

মো. জাকির হোসেন।।
কুমিল্লার বুড়িচং উপজেলার সাবেক ছাত্র লীগ নেতা এবং মোকাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহেব আলীর ছোট ভাই ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ অহিদুর রহমান (৪৫) মঙ্গলবার সকাল ৭. ৩০ মিনিট কুমিল্লা মুন হসপিটাল হৃদয় রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীনে মৃত্যু বরন করেন (ইন্না-লিল্লাহি ওয়া…… রাজিউন)।

উল্লেখ্য যুবলীগ নেতা অহিদুর রহমান গত এক মাস ধরে তিনি ইন্তিয়ার এ্যাপোলো হসপিটালে চিকিৎসা করে সোমবার দেশে ফিরে রাতে অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে কাবিলা ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মুন হসপিটালে ভর্তি করেন। মৃত্যু কালে তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে, ৫ ভাই ১ বোন সহ অসংখ্য গুণ গ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার বাদ আছর মরহুমের উপজেলার মোকাম ইউনিয়ন এর কোরপাই নিজ গ্রামের দক্ষিণ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। বৃষ্টি উপেক্ষা করে মরহুমের জানাজায় হাজার হাজার মুসল্লী অংশ গ্রহণ করে।

শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন কুমিল্লা -৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আবুল হাসেম খান, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, বুড়িচং উপজেলা সাবেক চেয়ারম্যান সাজ্জাদ হোসেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এহতেশামুল হাসান ভূইয়া রুমি, অধ্যক্ষ আবু সালেক মোঃ সেলিম রেজা সৌরভ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট মাহবুবুর রহমান, সাবেক সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্দুস সালাম, যুগ্ম সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট রেজাউল করিম খোকন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান ফজলুল হক মুন্সি, দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার আব্দুস ছোবহান সেলিম, ইউপি আওয়ামী লীগ নেতা মোঃ মজিবুর রহমান, মোঃ জামাল হোসেন, হাজী মোঃ সুলতান আহমদ, জাহাঙ্গীর আলম, যুবলীগের সভাপতি মাসুদ রানা, সেক্রেটারি, আবুল কাশেম, মোবারক হোসেন মেম্বার, মোঃ জহিরুল ইসলাম , সাবেক ইউপি সদস্য লোকমান হোসেন, মোঃ জাকির হোসেন সাংবাদিক, অহিদুর রহমান মেম্বার, জসিম উদ্দিন, শাহ আলম, আবাদ মিয়া, নুরুল ইসলাম, আবু কাউসার মেম্বার প্রমূখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page